অ্যানের এ কেমন অনুযোগ

21

অদ্ভুত এক অনুযোগ করে বসেছেন হলিউড তারকা অ্যান হ্যাথাওয়ে। পরিচালকের বিরুদ্ধে নায়িকার অভিযোগ-অনুযোগ থাকতেই পারে। তাই বলে চেয়ারের মতো একটা ‘নিরীহ’ বস্তু নিয়ে!

‘অ্যাক্টরস অন অ্যাক্টর’ শিরোনামে একটি অনলাইন আড্ডার আয়োজন করে ভ্যারাইটি। সেখানেই অনুযোগ করে বসেছেন অ্যান। খ্যাতিমান পরিচালক ক্রিস্টোফার নোলানের ইন্টারস্টেলার ও দ্য ডার্ক নাইট রাইজেস ছবি দুটিতে কাজ করেছেন তিনি। এ পরিচালকের ব্যাপারে তাঁর অনুযোগ, ভদ্রলোক শুটিং সেটে কোনো চেয়ার রাখতে দিতেন না। চেয়ার দেখলেই নাকি সবার আলসেমি জেগে উঠবে।
পাশাপাশি নোলানের তিনটি প্রশংসাও করেছেন অ্যান হ্যাথাওয়ে। নোলান শক্ত হাতে দল সামলান, এক্কেবারে সময়মতো শুটিং শেষ করেন এবং বাজেটের বেশি এক টাকাও খরচ করেন না!

পরিচালক ক্রিস্টোফার নোলানের এক মুখপাত্র অ্যানের এ অনুযোগ উড়িয়ে দিয়েছেন। তিনি জানিয়েছেন, নোলান শুটিং সেটে অনেক কিছুই নিষিদ্ধ করেছেন, সেই তালিকায় চেয়ার নেই। আছে সেলফোন ও সিগারেট। তাঁর সেটে অনেকেই চুপি চুপি সেলফোন ব্যবহার করেন বটে, কিন্তু ধূমপান একদমই করতে পারেন না।
‘অ্যাক্টরস অন অ্যাক্টর’ আড্ডায় মনের ঝাঁপি খুলে গল্প করছেন হলিউডের বড় বড় সব তারকা। সিনেমার শুটিং সেট, ব্যক্তিগত জীবন আর মঞ্চের পেছনের টুকিটাকি সব গল্প আনন্দ নিয়ে শুনছেন হলিউডপ্রেমীরা।

২০০১ সালে দ্য প্রিন্সেস ডায়েরিজ সিনেমা দিয়ে হলিউডে পা রাখেন অ্যান হ্যাথাওয়ে। এরপর উপহার দিয়েছেন দর্শকনন্দিত কিছু ছবি। গত বছর শেষ ছবি করেন দ্য লাস্ট থিং হি ওয়ান্টেড। হাতে আছে দ্য উইচেস ছবিটি। টেলিভিশন, মঞ্চ ও চলচ্চিত্র—সব জায়গায়ই দাপিয়ে বেড়ানো অ্যান এখন সবচেয়ে বেশি সচল চলচ্চিত্রেই।

কমেন্ট করুন

ফেসবুক পেইজে লাইক দিন